অনলাইনে ইংরেজি শেখানোর সবচেয়ে সহজ ৮ টি উপায় - Bangla News24

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, September 21, 2021

অনলাইনে ইংরেজি শেখানোর সবচেয়ে সহজ ৮ টি উপায়

অনলাইনে ইংরেজি শেখানোর সবচেয়ে সহজ  ৮ টি উপায়
 অনলাইনে ইংরেজি শেখানোর সবচেয়ে সহজ  ৮ টি উপায় 


আপনার উপার্জনের সম্ভাবনাকে সর্বাধিক করার এবং অনলাইনে ইংরেজি শেখানোর মাধ্যমে সেরা বেতন পাওয়ার সুযোগ বাড়ানোর জন্য আমাদের শীর্ষ টিপস।


1. আপনার জীবনবৃত্তান্ত পেশ করুন 

আপনি একজন ইংরেজ শিক্ষক হিসাবে তাদের ছাত্র গ্রাহকদের কাছে কোম্পানির প্রতিনিধি, তাই আপনার পেশাদারিত্ব দেখানোর জন্য একটি স্পষ্ট প্রোফাইল ফটো থাকা সত্যিই সাহায্য করবে। একটি অনলাইন শিক্ষণ শৈলীর পটভূমি সহ একটি ছবি থাকলে আরও ভাল হয় ।


এই বিনামূল্যে জীবনবৃত্তান্ত টেমপ্লেটটি এখানে দেখুন।


2. অনলাইন শিক্ষণ সেটআপ

একটি সঠিক এবং পেশাদার অনলাইন শিক্ষাদান সেটআপ শুধুমাত্র প্রয়োজনীয় নয় বরং আপনি কিভাবে নিয়োগকারীদের আপনাকে একটি ভাল বেতনের হার দিতে রাজি করবেন তা সমালোচনামূলকভাবে প্রভাবিত করে।


প্রযুক্তিগত প্রয়োজনীয়তা

একটি ভাল প্রযুক্তিগত সেটআপের মধ্যে যুক্তিসঙ্গতভাবে পারফর্ম করা কম্পিউটার বা স্মার্টফোন, এইচডি রেজোলিউশন (কমপক্ষে ৭২০ বা ১০৮০) সহ একটি ক্যামেরা, মাইক্রোফোন বা পৃথক মাইক্রোফোন সহ একটি মানের হেডসেট এবং আপলোড এবং ডাউনলোড উভয়ের জন্য ১০ এমবি/সেকেন্ডের ইন্টারনেট গতি রয়েছে। আপনি কখনও কখনও ৫ এমবি/সেকেন্ডের সাথে পেতে পারেন, তবে আপনি ভাল অর্থ প্রদানকারী সংস্থাগুলির জন্য কাজ করার অনেক সুযোগ মিস করছেন।


একটি কম্পিউটার সবসময় প্রয়োজন হয় না কারণ কিছু কোম্পানি আসলে একটি স্মার্টফোনের মাধ্যমে শিক্ষা দেয়, যেমন ক্যাম্বলি এবং পালফিশ। যাইহোক, মনে রাখবেন যে অনলাইন শিক্ষাদানের বেশিরভাগ কাজ একটি কম্পিউটারে হবে।


পরিবেশগত প্রয়োজনীয়তা

একটি ভাল শিক্ষার পরিবেশে অবশ্যই ভাল আলো থাকে । কিছু কোম্পানির আপনার পটভূমির জন্য একটি সাদা পটভূমি বা একটি হোয়াইটবোর্ড থাকা প্রয়োজন।


পুতুল এবং পোস্টার সবসময় প্রয়োজন হয় না কিন্তু উচ্চ বেতন গ্রেড পেতে এবং যখন আপনি ছোট বাচ্চাদের মনোযোগ স্প্যানস প্রয়োজন তখন কাজে আসতে সাহায্য করতে পারে।


অনলাইন ইংরেজি শিক্ষার চাকরির একটি ভাল জ্ঞান দিয়ে নিজেকে প্রস্তুত করুন।


3. বৃহত্তর বেতন হারের সাথে কোম্পানিগুলিতে ফোকাস করুন

আপনি খুঁজে পেতে পারেন যে একটি উচ্চ বেস রেট সহ কোম্পানিগুলির উচ্চতর মান রয়েছে এবং নিয়োগের প্রক্রিয়া চলাকালীন তারা আরও নির্বাচনী। উপরন্তু, আপনার বেতন নির্ধারণ করা কঠিন হতে পারে, কারণ কিছু কোম্পানি বেস রেট, প্লাস বোনাস বা স্ট্যান্ডবাই পে প্রদান করে। নিশ্চিত করুন যে আপনি ইন্টারভিউ প্রক্রিয়ার সময় রিক্রুটারের সাথে সামগ্রিক ক্ষতিপূরণ স্পষ্ট করেছেন যাতে আপনি সর্বোচ্চ হার নির্ধারণ করতে পারেন।


বেস পে কি?

কি ধরনের বোনাস পাওয়া যায়?

বোনাস উপার্জনের নিয়ম কি?

পেমেন্ট পদ্ধতি কি? (সাধারণগুলি হল পেপাল, পেওনিয়ার, ব্যাঙ্ক ওয়্যারিং, বা সরাসরি ব্যাঙ্ক আমানত।)

আপনি কোন মুদ্রায় অর্থ প্রদান করেন?

পেমেন্ট শিডিউল কি? (সাধারণগুলি সাপ্তাহিক, দ্বি-সাপ্তাহিক এবং মাসিক)

এখানে ভাল অর্থ প্রদানকারী সংস্থার কিছু উদাহরণ রয়েছে: ম্যাজিক ইয়ারস, ল্যান্ডি, তিমি ইংরেজি, দাডা,


সতর্ক করা

কিছু কোম্পানির বেতনের হার সম্পর্কে সতর্ক থাকুন, কারণ বিভিন্ন শর্ত অনুযায়ী বেতন হার ভিন্ন হতে পারে


আপনি বর্তমানে যে দেশে বাস করছেন - iTutorGroup এর মত একটি কোম্পানি আপনি বর্তমানে বসবাসরত দেশের উপর ভিত্তি করে ভিন্নভাবে অর্থ প্রদান করে। মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাসকারী আমেরিকানদের বেতনের হার দক্ষিণ -পূর্ব এশিয়ায় বসবাসকারী আমেরিকানদের থেকে ভিন্ন, এমনকি আপনারও একই ধরনের যোগ্যতা রয়েছে।

ক্ষতিপূরণ কাঠামো - বিজ্ঞাপিত বেতন হারের অনেক শর্ত রয়েছে। বেতন হার সাধারণত ঘণ্টার ভিত্তি রেট + পারফরম্যান্স বোনাসের সংমিশ্রণ।

নেটিভ বনাম অ-নেটিভ ইংলিশ স্পিকার-বেতনের পার্থক্য দেশীয় এবং অ-নেটিভ ইংলিশ স্পিকারের মধ্যে তীব্র হতে পারে। কিছু কোম্পানি নন-নেটিভ ইংলিশ স্পিকার ভাড়া করে, কিন্তু বেতনের হারের পার্থক্য খুব হতাশাজনক হতে পারে, একটি ভালো উদাহরণ (খারাপ উদাহরণ?) হল iTutorGroup।

ক্লাস বুকিং - কিছু কোম্পানির অপেক্ষাকৃত ভাল বেতনের হার এবং শর্ত আছে, কিন্তু আপনাকে পূর্ণ বুকিং দেওয়ার জন্য পর্যাপ্ত ছাত্র নেই, তাহলে আপনি অলস বসে থাকবেন। প্রাক্তন VIPKID। এটি এমন কোম্পানি হতে থাকে যাদের একটি নির্দিষ্ট সময়সূচী নেই এবং তারা বিভিন্ন ক্লাসে বিভিন্ন ছাত্রকে পড়ায়। যাদের জন্য আপনি পুনরাবৃত্ত একই ছাত্রদের সাথে ঠিক করার সময়সূচির জন্য উৎসর্গ করছেন এবং ভাল শিক্ষার অভিজ্ঞতা আছে, আপনি তিমি ইংরেজি দেখতে পারেন।

কোম্পানির আনুগত্য

কোম্পানির আনুগত্য কখনও কখনও আপনার উপার্জনের সম্ভাবনার উপর প্রভাব ফেলে, বিশেষ করে যেসব বোনাস কাঠামো আপনার শেখানো দৈর্ঘ্য এবং ঘন্টা এবং সময়ের সাথে আপনার জমা করা রেটিং এর সাথে যুক্ত।


পালফিশ একটি ভাল উদাহরণ, কারণ এটি শুধুমাত্র আপনার প্রোফাইল পৃষ্ঠায় আপনার শেখানো মোট সময় এবং কঠোর উপার্জন রেটিং নির্দেশ করে না, বরং ছাত্র এবং সহ শিক্ষকদের সাথে সম্প্রদায়ের পোস্ট এবং ফটো শেয়ার করার মতো সামাজিক উপাদানগুলিও অন্তর্ভুক্ত করে। আপনি যদি নিজেকে একজন চমৎকার শিক্ষক হিসাবে প্রতিষ্ঠিত করতে সক্ষম হন, তবে সময়ের সাথে সাথে বেতন বাড়ার সাথে সাথে অন্য কোথাও যাওয়ার জন্য সত্যিই কোনও উত্সাহ নেই।

এই ধরণের পুরষ্কার পদ্ধতির নেতিবাচক দিক হল আপনি যদি নতুন শিক্ষক হন তবে আপনার শিক্ষার্থীদের খুঁজে পেতে সমস্যা হতে পারে। মনে রাখবেন যে কিছু সংস্থার জন্য, শিক্ষার্থীদের অবশ্যই আপনাকে নির্বাচন করতে হবে, কিন্তু অন্যদের জন্য, কোম্পানি নিজেই আপনাকে ছাত্রদের নিয়োগ দেয়।


অনলাইন ইএসএল কোম্পানিগুলির মধ্যে কোম্পানির আনুগত্য অন্তর্ভুক্ত রয়েছে ক্লাস 100 এবং মাইক্রো ল্যাঙ্গুয়েজ।


4. একটি ESL শিক্ষণ শংসাপত্র পান

অনলাইন ইএসএল কোম্পানির সবসময় সার্টিফিকেটের প্রয়োজন হয় না। অনেক শিক্ষক TEFL/TESOL/CELTA সার্টিফিকেট ছাড়াই পেয়ে যান। আপনার যদি অনলাইনে বা শ্রেণীকক্ষে ইংরেজি শেখানোর অভিজ্ঞতা থাকে, তাহলে অনলাইনে ইংরেজি শেখানোর জন্য আপনার TEFL এর প্রয়োজন নাও হতে পারে।


যাইহোক, বেশিরভাগ সম্ভাব্য অনলাইন শিক্ষকদের জন্য, TEFL/TESOL/CELTA সার্টিফিকেট পাওয়া একটি সাক্ষাৎকারের আমন্ত্রণ পাওয়ার সম্ভাবনা বাড়িয়ে তুলতে পারে।


মনে রাখবেন যে আইটিউটরগ্রুপের মতো কিছু স্কুলে নিয়োগের প্রক্রিয়ার সময় প্রথমে একটি সার্টিফিকেটের প্রয়োজন হয় না কিন্তু নিয়োগের পর আপনাকে একটি নির্দিষ্ট সময়ের মধ্যে একটি পেতে হবে।


জনপ্রিয় ইএসএল শিক্ষার বই সহ স্ব-শিক্ষার উপকরণ দিয়ে আপনার শিক্ষার দক্ষতা বাড়ান।


5. আপনার সাক্ষাৎকারের জন্য প্রস্তুতি নিন

প্রতিটি কোম্পানির ইন্টারভিউ প্রক্রিয়া এবং প্রত্যাশা বোঝা আপনাকে আপনার ইন্টারভিউয়ের জন্য প্রস্তুত করতে সাহায্য করবে। কোম্পানি সমানভাবে তৈরি করা হয় না। বিভিন্ন শিক্ষাক্রমের পাঠ্যক্রম এবং তাদের টার্গেট ছাত্র শ্রোতার কারণে বিভিন্ন স্কুলের প্রত্যাশা ভিন্ন।


শ্রেণীর প্রকারভেদ বুঝুন:


শিশুদের

ছোট বাচ্চাদের জন্য, টিপিআর এবং আরো নাটকীয় কর্মের জন্য ধ্রুবক ব্যস্ততার প্রয়োজন হয়, কিন্তু শিক্ষণ উপাদান সহজ এবং কম প্রস্তুতি প্রয়োজন।


বয়স্ক ছেলেমেয়েদের

বড় বাচ্চাদের বা কিশোরদের জন্য ইংরেজি শেখার প্রক্রিয়াটি একটি আরও পদ্ধতিগত পদ্ধতি। এর জন্য আপনার পক্ষ থেকে কিছু প্রস্তুতি প্রয়োজন। ভিআইপিকেআইডি, ল্যান্ডি, ক্লাস 100 সহ বেশিরভাগ অনলাইন ইংরেজি শিক্ষাদানকারী সংস্থা এই বয়সের উপর দৃষ্টি নিবদ্ধ করে।


কিশোর এবং কলেজ প্রস্তুতি

এই সেগমেন্টটি সম্ভবত সবচেয়ে কঠিন, কারণ এটি ইংরেজির প্রযুক্তিগত অংশ যেমন ব্যাকরণ, কলেজের প্রবেশিকা পরীক্ষা এবং বিদেশে একটি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের চাহিদা পূরণ করে। হুজিয়াং এমন একটি সংস্থা যা এই ছাত্র শ্রোতাদের উপর দৃষ্টি নিবদ্ধ করে।


বড়রা

প্রাপ্তবয়স্কদের পাঠগুলি কথোপকথনমূলক বা সামান্য প্রযুক্তিগত হয় কারণ প্রাপ্তবয়স্ক শিক্ষার্থীদের সাধারণত কিছু প্রাথমিক ইংরেজি ভাষার ভিত্তি থাকে। ফোকাস কথা বলা এবং কাজের পরিবেশের জন্য ভাষা দক্ষতা উন্নত করতে থাকে। কোম্পানিগুলির মধ্যে রয়েছে ক্যাম্বলি, হুজিয়াং এবং আইটিউটরগ্রুপ।


ক্লাস মাপ

ক্লাসের আকার এক থেকে এক, এক থেকে দুই, ছোট গ্রুপ ৪ পর্যন্ত, বা বড় শ্রেণীকক্ষ ১৫-৪০ শিক্ষার্থী। বড় গ্রুপের ক্লাস সাধারণত কিন্ডারগার্টেন বা স্থানীয় স্কুলে সরবরাহ করা হয়, ক্লাসরুমের ক্রম বজায় রাখার জন্য সাধারণত স্থানীয় স্কুলে একজন সহায়ক শিক্ষক থাকে।


6. অফ-পিক আওয়ারের সাথে আপনার সময়সূচী অপ্টিমাইজ করুন

আপনার অনলাইন শিক্ষার সময় বাড়ানোর আরেকটি কৌশল হল আপনি যে অঞ্চলে আছেন তা জানা। আমরা সবাই জানি চীনা অনলাইন ইএসএল কোম্পানিগুলি বেশিরভাগ চাকরি খোলার রচনা করে এবং বিশেষ করে বেইজিং সময় সন্ধ্যা টা থেকে রাত টা পর্যন্ত। কারও কারও কাছে, এটিই একমাত্র সময় স্লট যে সংস্থাগুলি ইংরেজি পাঠ দেয়।


তাই আপনার বাকি সময় সম্পর্কে কি? এখন আপনি যেসব কোম্পানি অফ-পিক আওয়ার্স বা বিভিন্ন টাইম জোনের কোম্পানিগুলোকে শেখায় সেগুলি দেখতে পারেন।


তার মানে আপনি একসাথে দুই বা ততোধিক কোম্পানির জন্য একাধিক খণ্ডকালীন চুক্তির কাজ করবেন। কঠিন অফ-পিক আওয়ার (চীনের বেইজিং সময় সকাল  টা থেকে বিকেল ৪ টা) সহ চীনা কোম্পানিগুলি ক্লাস ১০০ অন্তর্ভুক্ত করে, যেখানে তারা স্থানীয় স্কুল সময় এবং স্থানীয় স্কুলগুলিতে কিন্ডারগার্টেনগুলিতে ইংরেজি ক্লাস দেয়।


যেসব কোম্পানির অফ-পিক আওয়ার আছে, কিন্তু গ্যারান্টিযুক্ত বুকিং নেই, তাদের মধ্যে রয়েছে পালফিশ এবং আইটিউটরগ্রুপ


7. একটি অসাধারণ স্ব-ভূমিকা ভিডিও তৈরি করুন

অনেক কোম্পানিই প্রথম সাক্ষাৎকার হিসেবে বা আনুষ্ঠানিক সাক্ষাৎকারে যাওয়ার আগে প্রাক-রেকর্ড করা ইন্ট্রো ভিডিওর মাধ্যমে প্রার্থীদের স্ক্রিন করে। এটি আপনার জন্য একটি দুর্দান্ত জিনিস হতে পারে কারণ আপনি আপনার সাক্ষাৎকারটি যতটা সম্ভব প্রস্তুত এবং পরিমার্জন করতে পারেন। এই নির্দেশিকাটি দেখুন, অনলাইনে ইংরেজি শিক্ষাদানের চাকরির জন্য আত্মপরিচয় ভিডিও সহ দাঁড়ানোর ৬ টি টিপস


এখানে কিছু স্ব-ভূমিকা ভিডিও রয়েছে যা আমরা খুঁজে পেয়েছি যা আপনার জন্য উপকারী হতে পারে।

8. বেতন আলোচনা

সর্বশেষ কিন্তু অন্তত নয়, বৃহত্তর বেতনের হারের জন্য আলোচনা করছে। এখানে কিছু আলোচনার দক্ষতা রয়েছে যা একটি শট এবং মূল্যবান জিনিসগুলি দেখার জন্য।


যখন একটি কোম্পানি একটি বেতন পরিসীমা পোস্ট, যে সম্ভবত পরিসীমা কি। যাইহোক, যদি আপনার ব্যতিক্রমী ট্র্যাক রেকর্ড থাকে তবে আপনি সর্বদা সীমানাকে কিছুটা ধাক্কা দিতে পারেন। ইএসএল শিক্ষার অভিজ্ঞতা, শিক্ষার শংসাপত্র এবং শিক্ষাগত পটভূমির মতো বিষয়গুলি সম্ভাব্য হারকে ব্যাপকভাবে প্রভাবিত করে। যাইহোক, আপনাকে অন্যান্য প্রার্থীদের যোগ্যতা এবং বাজারে একটি নির্দিষ্ট কাজের প্রত্যাশা এবং দায়িত্বের সাথে মানদণ্ডও করতে হবে।


প্রতি মাসে হাজার হাজার প্রার্থীর সাক্ষাৎকার নেওয়ার সময় নিয়োগকারীদের নির্দিষ্ট যোগ্যতার জন্য হারগুলি সম্পর্কে বেশ ভাল ধারণা রয়েছে। যাইহোক, আপনার যা করা উচিত তা হল আপনার জীবনবৃত্তান্ত পালিশ করা, ইন্টারভিউ ক্রাশ করা, আপনার উত্সাহ দেখানো এবং তাদের কাছে প্রমাণ করা যে আপনি তাদের সবচেয়ে বড় সম্পদ হবেন। এটি অবশ্যই আপনাকে আরও ভাল লিভারেজ দেবে এবং আলোচনায় আপনাকে সর্বশ্রেষ্ঠ অবস্থানে রাখবে।


অনেক উচ্চশিক্ষিত শিক্ষক প্রায়ই ডেমো এবং ট্রায়াল শিক্ষক হিসেবে পদোন্নতি লাভ করেন, মানে আপনি প্রতিনিধি হবেন এবং নতুন সম্ভাব্য গ্রাহকদের (ছাত্রদের) ডেমো ক্লাসের নেতৃত্ব দেবেন। কোম্পানিটি প্রায়ই ডেমো শিক্ষকদের অতিরিক্ত ছাত্র সাইন আপ বোনাস প্রদান করে যা কোম্পানির সবচেয়ে বড় বিক্রয়শক্তি হিসাবে কাজ করে।


তবুও, মনে রাখবেন যে প্রস্তাবগুলি প্রত্যাখ্যান করা ঠিক আছে। আপনি যদি সুযোগটি ত্যাগ করার সিদ্ধান্ত নেন, তাহলে আপনি HR কে আপনার সৎ চিন্তা জানাতে পারেন, কিন্তু বার্তাটি জানানোর ক্ষেত্রে শ্রদ্ধাশীল হন। আমাদের মনে হয়েছে অনেক অসম্মানজনক প্রার্থীদের নতুন সুযোগ খুঁজে পেতে কঠিন সময় লাগে কারণ ইএসএল শিক্ষণ বৃত্তটি মনে হয় তার চেয়ে অনেক ছোট। ভদ্র এবং শ্রদ্ধাশীল হওয়া সবসময় একটি ভাল জিনিস। এখানে নম্র অফার হ্রাসের একটি উদাহরণ,


"প্রিয় [নিয়োগকারীর নাম], আপনার প্রচেষ্টা এবং সুযোগের জন্য আপনাকে ধন্যবাদ। আমি আপনার জন্য কাজ করতে চাই, কিন্তু সেই বেতন আমার অন্যান্য অফারের নিচে ”।


আপনি যা খুঁজছেন তা কোম্পানিটি নাও দিতে পারে এবং সম্ভবত ফিরে এসে আরও ভাল অফার দেবে।


হারটি কীভাবে গণনা করা হয় এবং প্রতি ঘণ্টার হারের উপরের প্রান্তটি অর্জনের প্রয়োজনীয়তাগুলিও আপনাকে জানতে হবে।


মৈলীক বেতন

যদি আপনি দেরী না করে ক্লাস দেন এবং তাড়াতাড়ি চলে যান তাহলে সর্বনিম্ন ঘণ্টার হার।

ক্লাসের সংখ্যাগরিষ্ঠতা পুরো ৬০ মিনিটের ক্লাস হবে না, তবে ২৫ মিনিট, ৪৫ মিনিট, বা ৯০ মিনিট এবং এর মধ্যে যে কোনও কিছু। সুতরাং কোম্পানিগুলির "ঘন্টা" হারের কিছুটা আলাদা সংজ্ঞা থাকতে পারে।

ডেমো ক্লাস

বোনাস কাঠামোর কারণগুলি

ভালো ছাত্র রিভিউ

যদি শিক্ষার্থী ক্লাসে উপস্থিত হয় এবং তাদের মধ্যে কতজন?

চুক্তি নবায়ন বোনাস

ছাত্র সাইন আপ বা কোর্স নবায়ন বোনাস

উত্থাপন

ভাল ছাত্র পর্যালোচনা, কিন্তু মানদণ্ড কি?

বাতিলকরণ নীতি

সংক্ষিপ্ত নোটিশের মধ্যে জরুরী বাতিলকরণ, যেমন। ২৪ ঘন্টার মধ্যে.

দীর্ঘ বিরতি এবং ২ সপ্তাহের বেশি সময় ধরে শিক্ষকতা না করা।

জরিমানা

ক্লাসে দেরি হওয়া বা তাড়াতাড়ি চলে যাওয়া।

কর্মসংস্থান চুক্তির মেয়াদ সাধারণত ৬ থেকে ১২ মাস, প্রাথমিক সমাপ্তি নীতিগুলি পরীক্ষা করুন।

আয়কর

সাধারণত কোন আয়কর আটকে রাখা হয় না, তবে কোম্পানির দেশ এবং আপনার স্থানীয় কর আইনগুলির উপর নির্ভর করে তারা ব্যতিক্রম। আইটিউটরগ্রুপের মতো কিছু কোম্পানি কর জটিলতা এড়াতে চীনে বসবাসকারী শিক্ষকদের, এমনকি আপনি একজন মার্কিন নাগরিক নিয়োগ করা এড়িয়ে চলেন।

এছাড়াও, নিয়োগকারীরা সম্ভবত আপনাকে একটি সময়সীমা দেয় বা আপনাকে যত তাড়াতাড়ি সম্ভব প্রতিশ্রুতি দিতে চাপ দেয়, যেহেতু আপনি প্রতিশ্রুতিবদ্ধ না হলে তাদের কাজ সম্পন্ন হয় না। বেশ কয়েকটি অফার বিবেচনা করার জন্য যুক্তিসঙ্গত সময় (তিন সপ্তাহ পর্যন্ত) নিতে ভয় পাবেন না। যাইহোক, আপনি সম্ভাব্যভাবে অফারটি হারাতে পারেন যদি আপনি এইচআরকে খুব বেশি সময় ধরে অপেক্ষা করতে দেন।


তদুপরি, বিরতিচিহ্ন এবং ন্যায্য বেতনের হারে যে কোম্পানিগুলির প্রচুর খ্যাতি রয়েছে সেগুলি সন্ধান করুন কারণ সেখানে অনেকগুলি অর্থ প্রদানের সময়সীমার মধ্যে স্লিপ হয়ে যায় বা এমনকি তাদের আর্থিক মন্দার কারণে অর্থ প্রদান করে না। আমাদের অভিজ্ঞতা থেকে, আমরা আপনাকে প্রিপলি, আইটিউটরগ্রুপ, এবং পালফিশের মতো নামকরা কোম্পানিগুলি দেখার পরামর্শ দিচ্ছি, যেখানে তাদের সময়মতো অর্থ প্রদান নিশ্চিত করার জন্য তাদের সুসংগঠিত অর্থ এবং এইচআর টিম রয়েছে।


আপনি কি আপনার চাকরির ইন্টারভিউ এর জন্য প্রস্তুত?

আপনি কার সাথে সাক্ষাৎকার নিচ্ছেন তা আমাদের জানান এবং আমাদের ফেসবুক গ্রুপ, অনলাইন ইংলিশ টিচিং জবস এবং ইএসএল রিভিউ গ্রুপে আমাদের কমিউনিটির কাছ থেকে পরামর্শ চান।


আমরা অনলাইন ইংরেজি শিক্ষার যাত্রা নেভিগেট করার জন্য আপনার জন্য শুভ কামনা করি!




No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages