মেসি আন্তর্জাতিক খেতাব - Bangla News24

Breaking

Post Top Ad

Saturday, July 10, 2021

মেসি আন্তর্জাতিক খেতাব

 আর্জেন্টিনার ভক্তরা জিজ্ঞাসা করায় মেসি আন্তর্জাতিক খেতাব চান: এখন না হলে কখন? 



ব্রাজিল-আর্জেন্টিনা গেমগুলি সর্বদা প্রশ্ন উত্থাপন করে তবে এই শনিবারের রিও ডি জেনিরোতে অনুষ্ঠিত কোপা আমেরিকা ফাইনালের আগে দাঁড়িয়ে আছে: লিওনেল মেসি কি শেষ পর্যন্ত কোনও আন্তর্জাতিক খেতাব জিততে পারে? 

মেসি আন্তর্জাতিক খেতাব
 মেসি আন্তর্জাতিক খেতাব



বার্সেলোনা খেলোয়াড় ক্লাব এবং স্বতন্ত্র স্তরে সম্ভাব্য প্রতিটি সম্মান জিতেছে এবং একবিংশ শতাব্দীর সর্বশ্রেষ্ঠ খেলোয়াড় এবং সর্বকালের সেরা হিসাবে পেলে এবং দিয়েগো ম্যারাডোনার পাশাপাশি এক শক্তিশালী প্রার্থী হিসাবে বিবেচিত হয়। 


তবে তিনি কখনই আর্জেন্টিনার সাথে কোনও রৌপ্যপদ তুলে নেননি এবং ৩৪ বছর বয়সী এই যুবকের পক্ষে প্রশ্ন: এখন না থাকলে কখন? 


১৯ 1970০ সালে ব্রাজিলের সাথে বিশ্বকাপজয়ী টোস্টাও বলেছিলেন, "মেসির দুটি সম্ভাবনা বাকি রয়েছে।" কোপা এবং বিশ্বকাপ (২০২২ সালে) তার রয়েছে তবে বিশ্বকাপ কঠিন। " 


মারাকানা স্টেডিয়ামে শনিবারের খেলার স্পষ্ট কোনও পছন্দ নেই, যদিও গত চার সপ্তাহ ধরে ব্রাজিলের কিছুটা ভাল রেকর্ড রয়েছে এবং তারা ঘরের সুবিধাটি ধরে রেখেছে। 


মেসি যদিও স্কিনটিলেটিং ফর্মে আছেন এবং গোল এবং সহায়তায় টুর্নামেন্টের নেতৃত্ব দেন। আর্জেন্টিনার ১১ টি গোলের মধ্যে মেসি চারটি স্কোর করেছেন এবং পাঁচটি সহায়তা দিয়েছেন। 


"আমরা মেসির একটি উন্নত সংস্করণ দেখছি," আর্জেন্টিনার প্রাক্তন খেলোয়াড় এবং এখন মন্টেরেরির কোচ অ্যান্টোনিও মোহাম্মদ একটি আর্জেন্টিনার স্পোর্টস পত্রিকা ওলে লিখেছেন। 


"তিনি যখনই বলটি স্পর্শ করেছিলেন, ম্যারাডোনার স্টাইলে তাঁর সেরাতে তিনজনই তার শীর্ষে থাকতেন।" 


মেসির স্বপ্ন 


মেসি আর্জেন্টিনার সাথে শিরোপা জয়ের স্বপ্ন নিয়ে দীর্ঘ বক্তব্য রেখেছেন এবং তার দেশবাসী জানেন যে তাঁর কাছে আন্তর্জাতিক ট্রফিটি কতটা বোঝায়। 


অতীতে, তার সতীর্থরা ফাইনালটিতে সম্ভাবনা হারিয়ে যাওয়া বা তার অতিমানবীয় স্তরের মেজাজ বা ফোকাসের সাথে মেলে না ফেলার কারণে তাকে হতাশ করার জন্য দোষারোপ করেছিল। 


এখন, যদিও তার চারপাশের বছরগুলিতে তার আর্জেন্টিনার সেরা দল রয়েছে এবং অজুহাত কম রয়েছে। 


তারা ১৯ 197৮ বা 1986 সালের আর্জেন্টিনা নয়, কোচ লিওনেল স্কালোনির অধীনে এই দলটি ১৯৯ টি খেলায় অপরাজিত রয়েছে, যা ১৯৯৯ সালে শেষ কোপা আমেরিকার হয়ে গেছে। 


সের্জিও আগুয়েরো এবং অ্যাঞ্জেল ডি মারিয়ার মতো প্রবীণ প্রধানরা জানেন যে বিশ্বকাপ জয়ের সম্ভাবনা একটি পরিস্থিতি এবং শনিবারের ফাইনাল তাদের শেষ ভয়াবহ হতে পারে। 


অভিজ্ঞ খেলোয়াড় এবং তরুণরা যারা তাদের সতীর্থ হয়ে উঠবে সেই ব্যক্তির প্রতিমা তৈরি করে তারা জানে যে তারা কেবল আর্জেন্টিনার হয়ে নয় মেসির হয়ে খেলছে এবং তাকে তার পারফরম্যান্সের যোগ্য উপাধিতে ভূষিত করার সুযোগ পাবে। 


মোহামেদ বলেছিলেন, "আমরা সকলেই উচ্ছ্বসিত যে আর্জেন্টিনা শিরোপা পেতে পারে, এবং সর্বোপরি এটি লিওকে দেওয়া হয়েছে," মোহাম্মদ বলেছেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages